× প্রচ্ছদ জাতীয় রাজনীতি অর্থনীতি সারাদেশ আন্তর্জাতিক খেলা বিনোদন ফিচার প্রবাস সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত হৃদয়

রাবি প্রতিনিধি:

০৮ মে ২০২৪, ১৯:৪১ পিএম । আপডেটঃ ০৮ মে ২০২৪, ১৯:৪১ পিএম

প্রতীকী ছবি

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী হৃদয়। সকলের কাছে বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না তার পরিবার।

তার পরিবার জানিয়েছে, মার্চের ২৩ তারিখ হৃদয়ের খাদ্য নালির টিউমার ধরা পরে। তারপর ১ এপ্রিল ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে টিউমারের সার্জারি করানো হয়। যেখানে খরচ হয় প্রায় ৪ লাখ টাকা। তখনই তার ক্যান্সার ধরা পরে। চিকিৎসক জানিয়েছে, হৃদয়ের ক্যান্সার এখন ৩য় স্টেজে গেছে। এখন ক্যান্সারের এই ব্যায়বহুল চিকিৎসা করাতে প্রয়োজন ৬ থেকে ৮ লাখ টাকা। যা তার পরিবারের পক্ষে যোগান দেয়া সম্ভব হচ্ছে না। এজন্য সমাজের বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা গেছে, হৃদয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের মেধাবী শিক্ষার্থী। ছোটবেলা থেকে সে লেখাপড়ায় ভালো ছিল। তার স্বপ্ন লেখাপড়া করে মানুষের মতো মানুষ হবে। কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে হৃদয়ের। কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে।

হৃদয়ের ক্যান্সারের খবরে তার বন্ধুরা এপ্রিলের ২০ তারিখ থেকে চিকিৎসার জন্য টাকা সংগ্রহ শুরু করে। ডিপার্টমেন্টের বড় ভাই-আপুরাও সক্রিয় ভূমিকা পালন করেছে। চিকিৎসা চলমান রাখতে তার বন্ধুরা ১লাখের মতো টাকা সংগ্রহ করেছে। বাকি টাকা যোগাড়ের জন্য সকলের সাহায্য কামনা করেছেন তারা।

সাহায্য পাঠানোর জন্য:

ব্যাংক- NRBC ব্যাংক, মতিঝিল শাখা। একাউন্ট নম্বর- 010131100007337। বিকাশ- 01406061341 (হৃদয়ের বড় ভাই)

বিষয় : ক্যান্সার

National Tribune

সম্পাদক ও প্রকাশক: শেখ মো. আনোয়ার হোসেন নবীন

যোগাযোগ: +880244809006

ই-মেইল: nationaltribune24@gmail.com

ঠিকানা: আলী ভবন, ৪০০/৩, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা-১২১৬

আমাদের সঙ্গে থাকুন

© 2024 National Tribune All Rights Reserved.