× প্রচ্ছদ জাতীয় রাজনীতি অর্থনীতি সারাদেশ আন্তর্জাতিক খেলা বিনোদন ফিচার প্রবাস সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাংলাদেশ জিম্বাবুয়ে সিরিজ

তানজিদ তামিমের ঝড়ো ফিফটিতে উড়ন্ত শুরু বাংলাদেশের

ন্যাশনাল ট্রিবিউন প্রতিবেদক

১০ মে ২০২৪, ১৮:৫০ পিএম । আপডেটঃ ১০ মে ২০২৪, ১৯:৪৭ পিএম

সংগৃহীত

চতুর্থ টি-টোয়েন্টিতে এসে পাওয়ারপ্লেতে ভালো এক শুরু পেয়েছে বাংলাদেশ। অফফর্মে থাকা লিটন দাস বাদ পড়েছেন একাদশ থেকে। তানজিদ হাসান তামিমের সঙ্গে ওপেনার হিসেবে নেমেছেন সৌম্য সরকার।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে সবশেষ দেখা গিয়েছিল সৌম্যকে। তৃতীয় ওয়ানডেতে ইনজুরিতে পড়ার পর তার জায়গায় এসেছিল তানজিদ তামিম। 

সেই তামিমের সঙ্গেই আজ শুক্রবার ব্যাট হাতে বাংলাদেশের ইনিংস শুরু করেছেন সৌম্য। ইনজুরি থেকে ফেরার পর নিজেকে থিতু করতে খানিক সময় নিয়েছেন ক্রিজে।

তবে আরেক ওপেনার তানজিদ তামিম শুরু থেকেই আছেন উড়ন্ত ছন্দে। সাত চার এবং ১ ছক্কায় তুলেন নিয়েছেন ক্যারিয়ারের দ্বিতীয় টি-টোয়েন্টি ফিফটি্টি৩৪ বলে পূরণ করেন ফিফটি। 

দ্বিতীয় ওভারেই ব্লেসিং মুজারাবানির ওভার দিয়ে শুরু। সেই ওভারে পেয়েছেন একটি চারের দেখা। পরের দুই ওভারে ছিল আরও দুইটি করে চারের দেখা।

মুজারাবানির পরের ওভারেও জুনিয়র তামিম দেখালেন নিজের ব্যাটিং কারিশমা। জোড়া চার ছিল সেই ওভারেও। এমনকি পাওয়ারপ্লের শেষ ওভারেও ছিল দুই চার। যদিও সেবার একটা চার আছে লেগবাই থেকে। 

পাওয়ারপ্লেতে তামিমের এমন তাণ্ডব দেখেই কিনা ঝড় শুরু করেছেন সৌম্য সরকারও।

সপ্তম আর অষ্টম ওভারে বাংলাদেশের ইনিংসের প্রথম দুই ছক্কাও এসেছে সৌম্যর ব্যাট থেকে। আর ইনিংসের নবম ওভারে এসে ফিফটির দেখা পান তানজিদ তামিম। 

National Tribune

সম্পাদক ও প্রকাশক: শেখ মো. আনোয়ার হোসেন নবীন

যোগাযোগ: +880244809006

ই-মেইল: nationaltribune24@gmail.com

ঠিকানা: আলী ভবন, ৪০০/৩, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা-১২১৬

আমাদের সঙ্গে থাকুন

© 2024 National Tribune All Rights Reserved.